Monday, July 15, 2013

KASPERSKY ANTI-VIRUS & INTERNET-SECURITY ডাউনলোড করে নিয়ে নিন ।




KASPERSKY ANTI-VIRUS & INTERNET-SECURITY  এক্ষুণি ডাউনলোড করে নিন নিচের লিঙ্ক থেকে । যারা এর কাজ সমন্ধে জানেন না তারা এর কাজ সমন্ধে জেনে নিন । KASPERSKY ANTI-VIRUS মূলত শুধু মাত্র আপনার কম্পিউটারে লুকিয়ে থাকা Virus গুলো ধ্বংস করতে পারে আর অপরদিকে KASPERSKY INTERNET-SECURITY এটি দিয়ে আপনার কম্পিউটারের ভাইরাস ধ্বংস করে এবং সাথে সাথে ইন্টারনেট থেকে যেন আপনার কম্পিউটারে ভাইরাস না ঢুকতে পারে এবং আক্রমন না করতে পারে সেদিকে এটি খেয়াল রাখে । তাই আমার মতে আপনার উচিত KASPERSKY INTERNET-SECURITY টা ব্যবহার করা । এবার ডাউনলোড লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন ।

নিচের লিঙ্কে ক্লিক দিয়ে ডাউনলোড করে নিন  KASPERSKY ANTI-VIRUS
http://www.kaspersky.com/anti-virus-latest-versions

 নিচের লিঙ্কে ক্লিক দিয়ে ডাউনলোড করে নিন KASPERSKY INTERNET-SECURITY
https://www.dropbox.com/s/d1wh1s9wm0srxx0/kis13.0.1.4190en.exe

*** এখন আপনার করণীয় কাজ সমূহ :

{১} প্রথমে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন ।

{২} ইনস্টল দিন ।

{৩} ইনস্টল এর পরে আমার দেয়া ফ্রি লাইসেন্স দিয়ে KASPERSKY ANTI-VIRUS & INTERNET-SECURITY এক্টিভেট করে নিন ।

এক্টিভেট করতে না জানলে এবং লাইসেন্স কী না থাকলে আমার  KASPERSKY ANTI-VIRUS & INTERNET-SECURITY এর এক্টিভেট এর  পোষ্টটি পড়ে নিবেন । নিচে পোষ্টটি পড়ার জন্য লিঙ্ক দেয়া হলো  ( পোষ্টটির শেষে দেখুন ) । 

এবার কিছু কথা নতুনদের জন্য, আপনারা যারা নতুন তারা অব্যশই এক্টিভেট করার পরে সম্পূর্ণ কম্পিউটার একবার Full Scan করবেন তারপর যদি ভাইরাস থাকে তাহলে এটি নিজে নিজে ভাইরাস এর জীবাণু দূর করবে অথবা ভাইরাস ডিলেট দিবে । আর যে কোন এন্টিভাইরাস এর ভাল সুবিধা পেতে অব্যশই আপডেট দিতে হয় । তাই আপনি ও আপডেট দিন । এই KASPERSKY ANTI-VIRUS অথবা  KASPERSKY INTERNET-SECURITY এর যে কোনো একটি তে সর্ব প্রথম আপডেট দেয়ার সময় 150-300 MB খরচ হতে পারে । কিন্তু পরের বার গুলোতে 1 MB - 2 MB খরচ হবে । আর আপনি যত আপডেট দিবেন আপনার এন্টিভাইরাস ততো আধুনিক ও শক্তিশালী ভাইরাস গুলোকে ধ্বংস করতে সক্ষম হবে ।   (চেষ্টা করবেন সব সময় নতুন লাইসেন্স কী দিয়ে আপনার KASPERSKY ANTI-VIRUS & INTERNET-SECURITY টি এক্টিভেট করতে এবং প্রয়োজনে আমার অথবা আমার ব্লগের সাহায্যে নিন)

** এক্টিভেট এবং লাইসেন্স বিষয়ে আমার পোষ্ট পড়তে এখানে ক্লিক দিন  http://grandhelper.blogspot.com/2013/08/kaspersky-anti-virus-internet-security.html

*** আপনাদের যে কোন সমস্যায় আমাদের জানাবেন কমেন্ট comment এর মাধ্যমে ।

ধন্যবাদ পোষ্টটি পড়ার জন্য ।

4 comments: