Thursday, August 22, 2013

KASPERSKY ANTI-VIRUS & INTERNET-SECURITY এক্টিভেট এর নিয়ম এবং এ সপ্তাহের তরতাজা লাইসেন্স কি (key)

প্রথমেই প্রিয় পাঠকবৃন্দদের সালাম জানাই । আচ্ছালামুআলাইকুম । আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং আপনাদের মঙ্গল কামনা করছি ।

আমি আজ আপনাদের জন্য আবার ও ফ্রি KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এক্টিভেট এর নিয়ম এবং এ সপ্তাহের তরতাজা লাইসেন্স কী নিয়ে হাজির হলাম । অনেকেই হয়তো আবার ফ্রি লাইসেন্স এর জন্য অপেক্ষা করছেন । যারা অপেক্ষা করছিলেন তাদের অপেক্ষার দিন শেষ ।

আমি বরাবরই বলছিলাম আপনারা যারা ফ্রি KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS চালাতে চান আবার ভাল সার্ভিস পাবার আশায় রেগুলার আপডেট ও দিতে চান কিন্তু আপনাদের ভয় হয় যদি লাইসেন্স ব্লক করে তাহলেই সর্বনাশ কিন্তু আমি বরাবরই তাদের উদ্দেশ্য বলে আসছি আপনাদের এই টেনশন টা আমাকে দিয়ে দিন ।
www.grandhelper.blogspot.com তে যতদিন আছি ততোদিন আমি আপনাদের এই দ্বায়িত্ব নিলাম ।
***  আমি কিছু ‍দিন পরপর নতুন নতুন লাইসেন্স দিব আর আপনারা রেগুলার আমার দেয়া পুরাতন লাইসেন্স গুলো ডিলিট করে আবার নতুন লাইসেন্স ‍দিয়ে এক্টিভেট করে নিবেন আর সাথে সাথে আপনি রেগুলার আপডেট ও দিবেন তাহলে আপনার লাইসেন্স আর ব্লক হবেনা । *** (সাপ ও মারবেন, লাঠি ও ভাংঙ্গবেনা) তাহলে কি দরকার আপনার টাকা দিয়ে KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এর লাইসেন্স ক্রয় করার । আর যারা KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS লাইসেন্স দ্বারা এক্টিভেট করতে পারেন না তাদের সাহায্য করার জন্য নিচে কিছু লিখলাম। ( টাকা দিয়ে লাইসেন্স কিনে ব্যবহার করা টা বোকাদের কাজ তাই ফ্রি তে ব্যবহার করা শিখুন, ফ্রি তে ব্যবহার করলে একটি ঝামেলা হলো প্রতি মাসে পুরাতন লাইসেন্স ডিলিট দিয়ে নতুন লাইসেন্স দিয়ে এক্টিভেট করতে হবে তাছাড়া ব্লক হয়ে যেতে পারে, তবে ব্লক হলেও সমস্যা নেই ব্লক হলে লাইসেন্স ডিলিট দিয়ে নতুন লাইসেন্স দিয়ে এক্টিভেট করলে আবার আগের মতো হবে ।  )

প্রথমে আপনার KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS এর নিচে দেখুন manage licence অথবা insert your activision code here লেখা আছে ঐখানে ক্লিক করেন । আপনাদের সুবিদ্বার্থে নিচে snapshot দিলাম ।

**** যাদের এক্টিভেট করা নাই  ****
ইন্টারনেট কানেকশন অফ করে তারা insert your activision code here/manage licence এ ক্লিক করার পর অপেক্ষা করুন তারপর Activate the application এ ক্লিক দিন । সুবিদ্বার্থে নিচে snapshot টি দেখুন ।

তারপর একটি খালি বক্স পাবেন লাইসেন্স লিখার জন্য, এবার ঐখানে একটি কোড লিখতে হবে ।
( অনেক সময় ঐ খালি বক্স এর ভিতর লিখা যায় না সে ক্ষেত্রে আপনারা কোড টি Copy-Paste করে দিবেন )

++ যারা KASPERSKY 2013 ব্যবহার করেন তারা 22222-22222-22222-2222U এই কোডটি KASPERSKY 2013 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন । প্রয়োজনে/সুবিদ্বার্থে নিচে snapshot টি দেখুন ।


++ যারা KASPERSKY 2012 ব্যবহার করেন তারা AAAAA-AAAAA-AAAAA-AAAA3 এই কোডটি KASPERSKY 2012 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন ।

++ যারা KASPERSKY 2011 ব্যবহার করেন তারা 11111-11111-11111-1111X এই কোডটি KASPERSKY 2011 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন ।

++ যারা KASPERSKY 2010 ব্যবহার করেন তারা STQRT-2G35E-YQH5G-QUA8H এই কোডটি KASPERSKY 2010 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন ।

**** এখন দেখুন Activision Failed দেখাবে এবং Browse নামের একটি অপশন আসবে তারপর Browse এর উপর ক্লিক দিয়ে আমার দেয়া লাইসেন্স এর ফোল্ডার এর ভিতরে প্রবেশ করুন আর যেকোন একটি কী ফাইল সিলেক্ট করে এক্টিভেট করে নিন । প্রয়োজনে/সুবিদ্বার্থে নিচে snapshot টি দেখুন ।


**** যাদের পুরাতন লাইসেন্স দ্বারা এক্টিভেট করা আছে তাদের জন্য টিপস ****

তারা ইন্টারনেট কানেকশন অফ করুন তারপর এন্টিভাইরাস ওপেন করে licence/manage licence এ ক্লিক দিন । প্রয়োজনে/সুবিদ্বার্থে নিচে snapshot টি দেখুন ।



তারপরে লাইসেন্স নাম্বারের পাশে লাল রং যুক্ত একটি cross চিন্হ দেয়া আছে ঐখানে ক্লিক করে লাইসেন্স ডিলিট দিন । প্রয়োজনে/সুবিদ্বার্থে নিচে snapshot টি দেখুন ।





এবার Activate the application এ ক্লিক দিন তারপর একটি খালি বক্স পাবেন লাইসেন্স লিখার জন্য, এবার ঐখানে একটি কোড লিখতে হবে ।

++ যারা KASPERSKY 2013 ব্যবহার করেন তারা 22222-22222-22222-2222U এই কোডটি KASPERSKY 2013 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন ।

++ যারা KASPERSKY 2012 ব্যবহার করেন তারা AAAAA-AAAAA-AAAAA-AAAA3 এই কোডটি KASPERSKY 2012 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন ।

++ যারা KASPERSKY 2011 ব্যবহার করেন তারা 11111-11111-11111-1111X এই কোডটি KASPERSKY 2011 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন ।

++ যারা KASPERSKY 2010 ব্যবহার করেন তারা STQRT-2G35E-YQH5G-QUA8H এই কোডটি KASPERSKY 2010 এর ঐ খালি বক্সে লিখুন অথবা Copy+paste করুন ।

**** এখন দেখুন Activision Failed দেখাবে এবং Browse নামের একটি অপশন আসবে তারপর ঐখানে ক্লিক দিয়ে আমার দেয়া লাইসেন্স এর ফোল্ডার এর ভিতরে প্রবেশ করুন আর যেকোন একটি কী ফাইল সিলেক্ট করে এক্টিভেট করে নিন । ****


%% এখন আপনার করণীয় কাজ সমূহ %%

# প্রথমে লাইসেন্স এর Rar file/folder ডাউনলোড করে নিন । ডাউনলোড করতে এখানে ক্লিক দিন     http://adf.ly/Yl7Iq (লিঙ্কে ক্লিক দিয়ে ৫ সেকেন্ড অপেক্ষা করুন এবং  SKIP AD লিখাটির উপরে ক্লিক দিন তাহলে ডাউনলোড এর পেজ পাবেন )

## লাইসেন্স এর Rar file/folder টি winrar/winzip দিয়ে Extract করুন ।

@@ তারপর উপরের নিয়ম অনুসারে KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS টি এক্টিভেট করে নিন । @@

আপনাদের যাদের KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS 2013 এর নতুন র্ভাসন টি নেই তারা আমার পূর্বের পোষ্টটি থেকে ঘুরে আসুন এই লিঙ্কে ক্লিক করে http://www.grandhelper.blogspot.com/2013/07/kaspersky-anti-virus-internet-security.html


যারা আমার আজকের এই পোষ্টটি পড়ে বুঝতে কষ্ট হচ্ছে তারা আমার পরের এ বিষয়ে দ্বিতীয় পোষ্টটি পড়তে আপেক্ষা করুন ।   waiting........

~~~~~ ভাই সকল দয়া করে এই পোষ্টটি কপি/পোষ্ট করবেন না এবং লেখার ধরণ টা নকল করবেন না । নিজে লিখার চেষ্টা করুন আশা করি আমার চেয়ে ভাল লিখতে পারবেন । ~~~~~

শেষ কথা ঃ আপনারা দয়া করে যে কোন সমস্যায় অথবা আপনার মতামত আমাকে এই পোষ্টে কম্মেন্ট Comment করে জানাবেন আবার কেউ আমাকে ফেসবুকে পেতে চাইলে লিঙ্কটায় ক্লিক দিন www.facebook.com/sobujssss ।  এই পোষ্টটি ভাল ভাবে পড়ে রাখবেন তাহলে আর সমস্যা হবে না । সবার মঙ্গল কামনায় এখানেই শেষ করছি । ভাল থাকবেন ।

3 comments:

  1. marvellous post dada. but http://adf.ly/UO3Eo link ti kaj korlo na. dada link ti thik kore din please.

    ReplyDelete
    Replies
    1. ডাউনলোড করতে এখানে ক্লিক দিন http://adf.ly/UO3Eo (লিঙ্কে ক্লিক দিয়ে ৫ সেকেন্ড অপেক্ষা করুন এবং SKIP AD লিখাটির উপরে ক্লিক দিন তাহলে নতুন করে আরেকটি ডাউনলোড এর পেজ পাবেন ) সেখান থেকে আপনি DOWNLOAD (53.1 KB) লিখাটির উপরে ক্লিক দিন । তাহলে ডাউনলোড করতে পারবেন । তারপরে লাইসেন্স এর Rar file/folder টি winrar/winzip দিয়ে Extract করুন ।
      @@ তারপর উপরের নিয়ম অনুসারে KASPERSKY INTERNET SECURITY and ANTI VIRUS টি এক্টিভেট করে নিন । @@

      Delete
    2. Thank you Rafikul Islam for your precious comment.

      Delete